রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


গুরুদাসপুরে হেলালের খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন


প্রকাশিত:
১৬ মার্চ ২০২৩ ২০:৩৮

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৫:১৯

ছবি: মানববন্ধন

নাটোরের গুরুদাসপুরে হেলালের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে চাঁচকৈড় ট্রাক ট্যাংক লড়ী ও কাভার্ড ভ্যান পরিবহন ইউনিয়ন ও এলাকাবাসি।

বৃহস্পতিবার (১৬ মার্চ) চাচঁকৈড় বাজারে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত টানা দুই ঘন্টা চলে ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ।

সমাবেশে নিহত হেলালের স্বজনরা হেলাল ও তার ছোট ভাই আহত শিশিরের রক্তমাখা পোশাক নিয়ে কাঁন্নায় ভেঙ্গে পরেন। মানববন্ধন ও বিক্ষোভে হাজারো জনতার কন্ঠে “হেলাল হত্যার বিচার চাই, আসামীদের ফাঁসি চাই” শ্লোগানে গোটা বাজার কেঁপে উঠে। আমার ভাই হেলাল মরলো কেন, আমার ভাই শিশির পঙ্গু কেন খুনিরা জবাব দে। এরকম অসংখ্য ব্যানার শ্লোগান আর ফেসটুনে সকাল থেকেই ভরে যায় গোটা বাজার এলাকা।

বক্তারা বলেন, শ্রমিক নেতারা এই নৃশংস হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দ্রুত বিচারের দাবী জানান। সেই সাথে এ ধরনের ন্যাক্কার জনক ঘটনা যেন আর না ঘটে তার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, পৌর আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, বিশিষ্টি ব্যবসায়ী শহিদুল ইসলাম মুন্সি, নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন, পৌর ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, বিলচলন শহিদ সামসুজ্জোহা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সজিবুর রহমান সোহান, নিহত হেলালের মা হেনা বেওয়াসহ তার স্বজন, শ্রমিক নেতা, ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা। 

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top