রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


পুলিশ ও যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত ৬


প্রকাশিত:
১৮ মার্চ ২০২২ ০৩:১৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৭:৫৯

প্রতীকী ছবি

নাটোর সদর হাসপাতালের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পুলিশ সদস্য ও যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের সঙ্গে সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। এর মধ্যে হাসিবুল ও সেলিম নামে দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর নাদিম, জনি, সাগর ও জাকির নামে ৪ যুবলীগ-ছাত্রলীগ কর্মীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর সদর হাসপাতালের সামনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠান শেষে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। এসময় সিভিলে থাকা নাটোর পুলিশ লাইন্সের ২ কনস্টেবল মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে তাদের মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের সঙ্গে ওই পুলিশ কনস্টেবলের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। এসময় ওই দুই পুলিশ কনস্টেবল ও ৪ জন ছাত্রলীগ-যুবলীগ কর্মী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আহতদের মধ্যে দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top