রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


পিকআপ খাদে পড়ে ৬ শ্রমিকের মৃত্যু


প্রকাশিত:
৯ আগস্ট ২০২১ ০০:২৩

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:৩৬

নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ খাদে পড়ে ৬ শ্রমিকের মৃত্যু হয়েছে। নাটোরের গুরুদাসপুরের বনপাড়া থেকে ঢাকাগামী একটি পিকআপ খাদে পড়লে তাদের মৃত্যু হয়। রবিবার (৮ আগস্ট) দুপুর দুইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলা অংশের কাছিকাটা এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ৭ জন।

আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুপুর আড়াইটার দিকে লাশগুলো উদ্ধার করেছে গুরুদাসপুর ফায়ার সার্ভিস। পরে লাশগুলো বনপাড়া হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি জানান, নিহতদের সবাই শ্রমিক এবং কুষ্টিয়া এলাকার বাসিন্দা হতে পারে। করোনায় পরিবহণ ব্যবস্থা না থাকায় তারা কম খরচে পিকআপে চেপে ঢাকায় কাজের উদ্দেশ্যে যাচ্ছিলেন। কিন্তু অধিক বৃষ্টিপাতের কারণে কাছিকাটা এলাকায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে মহাসড়কের পাশের জলাবদ্ধ ফসলের জমিতে পড়ে যায় পিকআপটি। এসময় ঘটনাস্থলেই মারা যান ওই ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও ১ শ্রমিক। তবে এখানো নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন জানান, দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখানো পরিচয় পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিতের পরে এসব পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করা হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top