রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


লালপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ


প্রকাশিত:
২৪ মে ২০২১ ১৫:৫০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:১০

উপবৃত্তি ও নগদ চেক বিতরণ করা

নাটোর লালপুরে ছায়া প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে শিক্ষা উপবৃত্তি ও নগদ চেক বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলার প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি ও চেক বিতরণ করা হয়। 
 
উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ লালপুর বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রফিকুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন লালপুর উপজেলার সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, লালপুর উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ গোলাম কাওসার, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিন্টু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।

এসময় উপস্থিত অতিথিবৃন্দ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে দেশের সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে যাচ্ছে শেখ হাসিনার অনুদান ঠিক তেমনি ভাবে বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধী শিশুদের মাঝে ও শেখ হাসিনার অনুদানের চেক পৌঁছে দিয়েছি আমরা। আজকে আমার দেশ বিশ্ব দরবারে নতুন রুপে উন্নয়নশীলদের কাতারে শামিল হচ্ছে এটা আমারদের কঠোর পরিশ্রম ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজকে আমরা এ সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি বলে ব্যক্ত করেন।

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top