রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


নাটোরে বৃদ্ধ দম্পতিকে পিটিয়ে হত্যা


প্রকাশিত:
৮ মে ২০২১ ১৭:০৫

আপডেট:
৮ মে ২০২১ ১৭:০৬

ছবি: সংগৃহীত

নাটোরের বাগাতিপাড়ায় এক বৃদ্ধ দম্পতিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (০৭ মে) গভীর রাতে এ ঘটনা ঘটে। বৃদ্ধ দম্পতি হলেন- আমির উদ্দিন (৭০) ও আলেকা বেগম (৬৫)। তারা জামনগর ইউনিয়নের পুরাতন পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃদ্ধ দম্পতির ছেলে ঢাকাতে একটি গার্মেন্টেসে চাকুরী করেন। তারা এখানে একাই বসবাস করেন। সেহেরী খাওয়ার সময় তাদের ছেলে মা বাবার কাছে ফোন করলে তারা সেই ফোন রিসিভ করেন নাই। অনেকবার ফোনে কল দেওয়ার পরও রিসিভ না করায় সে তার এক আত্মীয়ের কাছে ফোন করে মা বাবার খবর জানতে চায়। পরে নিহত দম্পতির নাতি সকালে বাড়ীতে খোঁজ করতে এসে দেখে তার নানা ও নানি বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়িতে চুরি বা ডাকাতি করতে এসে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। প্রচন্ড গরমের কারণে বৃদ্ধ দম্পতি ঘরের বাইরে বারান্দায় ঘুমিয়েছিল।

বাগাতিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম বলেন, শনিবার (৮ মে) সকালে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

আরপি / এমবি-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top