রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে নারীসহ আটক ৫


প্রকাশিত:
১৬ ফেব্রুয়ারি ২০২১ ২২:৪৯

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৬:৫৯

প্রতীকি ছবি

নওগাঁর মহাদেবপুরে বিকাশের মাধ্যমে প্রতারনা করে অর্থ আদায় ও সাইবার অপরাধের অভিযোগে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলো, উপজেলা সদরের কলোনীপাড়া মহল্লার সামির আলীর ছেলে নাজমুল হোসেন, সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে চাঁন আলী, এনায়েতপুর ইউনিয়নের শেরপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুনুর রশিদ, সূর্যনারায়নপুর গ্রামের খোরশেদ আলীর ছেলে রাজু আহমেদ ও উত্তরগ্রাম ইউনিয়নের ধর্মপুর গ্রামের রেজাউল করিমের মেয়ে শিফা রেজা।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, তাদের বিরুদ্ধে গত ৪ ফেব্রুয়ারি ঢাকার কলাবাগান থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৩, ২৪, ৩২(২), ৩৫ ও ৩৬(এ) ধারায় মামলা দায়ের করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটান পুলিশ ডিএমপির ডিবি বিভাগের সাইবার ক্রাইম সেন্টারের উর্ধতন পুলিশ কর্মকর্তারা মহাদেবপুর থানা পুলিশের সহায়তায় তাদেরকে আটক করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সানোয়ার হোসেন জানান, তারা প্রতারনার মাধ্যমে বিকাশে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। আটক করার পর জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top