রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


ধামইরহাটে উপজেলা হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
২ অক্টোবর ২০২০ ০৪:১৩

আপডেট:
৫ মে ২০২৪ ১২:১২

ব্যবস্থাপনা কমিটির সভা। ছবি: সংবাদদাতা

নওগাঁর ধামইরহাটে উপজেলা হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স হল রুমে হাসপাতালের সুবিধা অসুবিধা, বিভিন্ন কর্মপরিকল্পনা ও রুগীদের সেবার মান বাড়ানোসহ সার্বিক বিষয় নিয়ে উপজেলা হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির নিয়মিত এই সভা অনুষ্ঠিত হয়।

এতে নওগাঁ-২ আসনের সংসদ সদস্য, জাতীয় সংসদের বিদুৎ, জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার সভাপতিত্ব করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, পৌর মেয়র আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সম্পাদক সোহেল রানা, সহকারী কমিশনার ভূমি ছিব্বির আহমেদ, ওসি মো. আবদুল মোমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাস, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো, আরাফাত ইমাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফরমুদ হোসেন, পৌর আ,লীগ সভাপতি আব্দুল মুকিত কল্লোল, সম্পাদক ও কাউন্সিলর মুক্তাদিরুল হক মুক্তা, উপজেলা মহীলা আ,লীগের সভানেত্রী আঞ্জুয়ারা বেগম, সাস্থ্য কমপ্লেক্সে টিএলসিএ মো. আবুল হোসেন প্রমুখ।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top