রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় ৭ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২০ ০২:১৮

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৫:১৪

আটককৃত মাদক ব্যবসায়ীরা। ছবি: প্রতিনিধি

নওগাঁয় পৃথক অভিযান চালিয়ে ৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ধামইরহাট উপজেলার দক্ষিন কোকিল এলাকায় অভিযান চালিয়ে ১১০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ধামইরহাট উপজেলার দক্ষিন কোকিল এলাকার মৃত: ইসমাইল হোসেনের ছেলে সাদিকুল ইসলাম (৫৬), একই এলাকার এজাবুল হোসেনের ছেলে কাদের (৪৭)।

অপরদিকে পত্নীতলা উপজেলার ঘোষনগর বাজার এলাকা থেকে ২৫ ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পত্নীতলা উপজেলার ঘোষনগর হাড়িপুকুর গ্রামের আনিছুর রহমানের ছেলে তৌহিদ ইসলাম (২৩) একই এলাকার ছামসুল হকের ছেলে আব্দুল রশিদ (৩০) এবং বদলগাছী উপজেলার উত্তরসাদিসপুর এলাকা থেকে ৩০০ শতগ্রাম গাঁজা সহ এনামুল হক (৫৫)কে আটক করা হয়। আটককৃত এনামুল হক বদলগাছী উপজেলার উত্তরসাদিসপুর গ্রামের মৃত: এছাহাক আলীর ছেলে।

এছাড়াও নওগাঁ সদর উপজেলার কাঁঠালতলি এলাকা থেকে ৯০পিস টাপেন্টা ট্যাবলেটসহ ২জনকে আটক করা হয়েছে। তারা নওগাঁ সদর উপজেলার ভবানিপুর মধ্যপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে হাসান আলী লিটন (৪১) ও চকএনায়েত সেবাশ্রম পাড়া শ্রী বাদল চন্দ্র চৌহানের ছেলে শ্রী পল্লব কুমার চৌহান (২৪)।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখা (ডিবির) ওসি কেএম শামসুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নির্দেশনায় গত রবিবার রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে করে ৭ জনকে আটক করা হয়। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা দিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top