রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় অটো চার্জার ছিনতাই, গ্রেফতার ৪


প্রকাশিত:
২২ আগস্ট ২০২০ ২১:৪৬

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২০:৪৮

নওগাঁ মডেল থানা চত্বরে প্রেস ব্রিফিং

নওগাঁয় অটো চার্জার (টমটম) ছিনতাইকারীর সক্রীয় ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ শনিবার (২২ আগস্ট) বেলা ১২টায় সদর মডেল থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার খাগড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে নয়ন (২৮), খাস নওগাঁ মহল্লার গোলাম মোস্তাফার ছেলে রাজিব আহম্মেদ (৩০), মহাদেবপুর উপজেলার গোয়ালবাড়ী গ্রামের মৃত রহিমের ছেলে রফিকুল ইসলাম (২৩), গোলাম রাব্বানীর ছেলে জুয়েল হোসেন (২৯)।

প্রেস ব্রিফিংয়ে জানান হয়, ১৯ আগষ্ট রাত ৯টায় মান্দা উপজেলার ভোলা বাজার থেকে রাসেল নামে একজনের অটো চার্জার ২৫০টাকায় ভাড়া করে নিয়ে মহাদেপুরের চকগৌরী বাজারের উদ্দেশ্যে রওনা দেয় ৪জন। চকগৌরী বাজারে পৌছলে চালককে কুতুবপুর গ্রামে নেমে দেওয়ার জন্য বললে চালক সেখানে যাওয়ার পথে তাড়াতবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আগে আসামিরা চালকের গলা ও মুখ চেপে ধরে ও মারপিট করে অটো চার্জারটি ছিনতাই করে নিয়ে যায়।

পরে ওই চালক অজ্ঞাতনামা চারজনকে আসামি করে ২১ আগষ্ট সদর থানায় মামলা দায়ের করলে সেই মামলার প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অটো চার্জারসহ ওই চার আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারের পর এই ঘটনার সাথে জড়িত বলে আসামিরা স্বীকার করে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন ও আবু সাঈদ, সদর মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওযার্দী হোসেন, তদন্ত কর্মকর্তা ফাইসাল বিন আহসানসহ পুলিশের অন্যান্যে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top