রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় সাবেক এমপিসহ নতুন আক্রান্ত ৩০


প্রকাশিত:
৮ আগস্ট ২০২০ ২২:৫৭

আপডেট:
৮ আগস্ট ২০২০ ২২:৫৮

প্রতীকি ছবি

নওগাঁয় সাবেক এমপি প্রবীন রাজনীতিবিদ ও দুই চিকিৎসকসহ মোট ৩০ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় কোভি-১৯ এ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৯০ জন-এ। 

সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানিয়েছেন, শুক্রবার রাতে মোট ১৮৩ ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। তাঁদের মধ্যে নওগাঁ’র প্রবীন রাজনীতিবিদ ও সাবেক এমপি ওহিদুর রহমান, বিশিষ্ট দন্ত চকিৎসক এস আলম ও তাঁর স্ত্রী দন্ত চিকিৎসক আন্জুমান আরা বেগমসহ মোট ৩০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ৩ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৩ জনকে। তাঁদের মধ্যে সদর উপজেলায় ২ জন, রানীনগর উপজেলায় ৬ জন, আত্রাই উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ৫ জন, মান্দা উপজেলায় ২ জন এবং বদলগাছি, পত্নীতলা, ধামইরহাট ও সাপাহার উপজেলায় ১ জন করে।
এ সময় ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১২ জনকে।

বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৯৩২ জন। এই ২৪ ঘন্টায় আরও ১ জন সুস্থ্য হয়েছেন। জেলায় মোট সুস্থ্য হয়েছেন ৮৩৯ জন। এ ছাড়াও বর্তমানে হাসপাতাল কোয়ারেনটাইনে রয়েছেন ৫ জন এবং আইসোলেশনে রয়েছেন ২ জন। এ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেছেন ১৪ জন।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top