রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু


প্রকাশিত:
৯ জুলাই ২০২০ ০০:৫৯

আপডেট:
৯ জুলাই ২০২০ ০০:৫৯

স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নওগাঁর আত্রাইয়ে শাহাগোলা গ্রামের বৃষ্টি (১৫) নামের এক স্কুল ছাত্রীর রহস্য জনক মুত্যু নিয়ে নানান জল্পনা-কল্পনার অভিযোগ উছেছে। গত মঙ্গলবার (জুলাই) রাতে শাহাগোলা ইউনিয়নের পীড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃষ্টি শাহাগোলা পীড়পাড়া গামের শ্রী বিপুরের মেয়ে । সে শাহাগোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর একজন মেধাবী ছাত্রী।

স্থানীয়রা জানান, একই গ্রামের জানবক্সের ছেলে রাব্বী (২১) নামে এক সুসলিম পরিবারের সাথে প্রেম করে ৫ থেকে ৬ মাস আগে পালিয়ে বিয়ে হয়। তার পর বিষয়টি স্থানীয় ভাবে মিমাংশা মাধ্যমে বৃষ্টির সৎ মামা ও পরিবারের লোকজন বৃষ্টিকে স্বামীর বাড়ি থেকে নিজের বাড়ি নিয়ে আসেন । তার পরও গোপনে বৃষ্টির সাথে যোগাযোগ থেকে যায়।

এ নিয়ে বৃষ্টির উপর দীর্ঘদিন থেকে সৎমায়ের নির্যাতন চলছিলো।

নিহত বৃষ্টির সৎ মা শিউলী রানী জানান, গতকাল রাতে প্রতি দিনের ন্যায় আমরা পরিবারের লোকজন এক সাথে রাতের খাবার খেয়ে শেষে সে তার শোয়ার ঘরে ঘুমাতে যায় আমরা আমাদের আলাদা ঘরে ঘুমিয়ে পড়ি। আমি সকালে ঘুম থেকে উঠে তাকে তার ঘরে ডাকতে গিয়ে দেখি তার ঘরের দরজা খোলা আছে। এবং ঘরে গিয়ে দেখি সে তার ঘরের তীরের সাথে ওড়না ও দঁড়ি গলায় পেঁচিয়ে ঝুলে আছে।

নিহত বৃষ্টির কাকা পরিতোশ জানান, কি কারনে এমন ঘটনা ঘটলো তা আমরা এখনও কিছুই বলতে পারছি না।

ঘটনা সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার অফিসার ইনচার্চ (ওসি) মোসলেম উদ্দিন জানান, ঘটনার স্থল থেকে মরদেহ উদ্ধার করে নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট পেলে মৃত্যুর কারণ বেরিয়ে আসবে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top