রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সহায়ক উপকরন বিতরণ


প্রকাশিত:
২৯ জুন ২০২০ ০১:০৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১০:৫৩

ছবি: আত্রাইয়ে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সহায়ক উপকরন বিতরণ

নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যেগে বিনা মূল্যে ১৮জন প্রতিবন্ধীকে সহায়ক উপকরণ বিতরন করা হয়েছে। শনিবার উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিবন্ধীদের মাঝে এ সব উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম।

এসময় তিনি বলেন, প্রতিবন্ধীরা এখন আর অবহেলা ও উপেক্ষার নয়। টেকসই উন্নয়নের মূলধারায় প্রতিবন্ধীসহ সকল পর্যায়ের মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবেই আমরা সর্মদ্ধ বাংলাদেশের কাংঙ্খিত গন্তব্যে পৌঁছতে সক্ষম হবো।

অনুষ্ঠানে সভা প্রধানের দায়িত্ব পালন করেণ উপজেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার পি এম কামরুজ্জামান, উপজেলা সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম। উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর,আত্রাই উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কনসালটেন্ট ফিজিওথেরাপি ডাঃ মোঃ আসাদুজ্জামান প্রমূখ।

বিতরণকৃত উপকরণ গুলো হুইল চেয়ার ১৫টি ফোল্ডিং ওয়াকার ১টি হেয়ারিং এইড ১টি,কর্ণার চেয়ার ১টি। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ২০১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রতিবন্ধীদের ফিজিওথেরাপি ও মানসিক, শাররীক সমস্যার উত্তরণে দক্ষ জনবল ও আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। কেন্দ্রটি প্রতিবছর প্রতিবন্ধীদের মাঝে বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ করে আসছে।

 

আরপি/আআ-০১

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top