রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


নওগাঁয় পুলিশ ও চিকিৎসকদের মাঝে সুরক্ষা সরঞ্জাম বিতরণ


প্রকাশিত:
১৯ জুন ২০২০ ২২:৪৮

আপডেট:
৪ মে ২০২৪ ০৬:০৮

ছবি: নওগাঁয় পুলিশ ও চিকিৎসকদের মাঝে সুরক্ষা সরঞ্জাম বিতরণ

ঢাকাস্থ নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের উদ্যোগে নওগাঁয় সদর মডেল থানার সকল পুলিশ সদস্য এবং সদর হাসপাতালের সকল চিকিৎসক, নার্স ও কর্মকর্তা কর্মচারীদের জন্য কোভিড-১৯-এর সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

শুক্রবার নওগাঁ সদর মডেল থানার ৭৫ জন পুলিশ সদস্যের জন্য সুরক্ষা সামগ্রী পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া’র নিকট হস্তান্তর করেন নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মোঃ কায়েস উদ্দিন। এ সময় সংগঠনের ট্রেজারার মোঃ খলিলুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন উপস্থিত ছিলেন। এ সময় প্রত্যেকের জন্য ৩টি করে মাস্ক এবং দুই জোড়া করে গ্লোভস প্রদান করা হয়।

এর আগে সকালে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ৪০জন চিকিৎসক, ৮৭ জন নার্স এবং ১০৯ জন অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের জন্য এসব সামগ্রী গ্রহণ করেন সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোমিনুল হক। নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি (অবসরপ্রাপ্ত সচিব) সৌরেন্দ্রনাথ চক্রবর্তীর পক্ষে সুরক্ষা সামগ্রী প্রদান করেন সংগঠনের উপদেষ্টা (অবসরপ্রাপ্ত) অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান।

এ সময় প্রচার সম্পাদক মোঃ কায়েস উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দীপা সরকার এবং ট্রেজারার মোঃ খলিলুর রহমান উপস্থিত ছিলে।

সুরক্ষা সামগ্রী হিসেবে চিকিৎসকদের জন্য প্রত্যেককে ৫টি করে মাস্ক ও ২জোড়া করে গ্লোভস এবং অন্যান্য সকলের প্রত্যেককে ৩টি করে মাস্ক ও ২ জোড়া করে গ্লোভস প্রদান করা হয়।

সংগঠনটি নওগাঁ জেলার অন্য ১০টি থানা এবং উপজেলা হাসপাতাল সমুহে অনুরুপ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পর্যায়ক্রমে বিতরন করবে।

 

আরপি/আআ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top