রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


নওগাঁয় প্রধানমন্ত্রীর কটূক্তিকারী যুবক গ্রেফতার


প্রকাশিত:
৮ জুন ২০২০ ০১:৪৯

আপডেট:
৬ মে ২০২৪ ০৫:১১

নওগাঁর সাপাহারে জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিকারী পলাতক আসামিকে গ্রেফতার করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আশড়ন্দ কাটনি পাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে মেহেদী মাসুদ (২৭) আশড়ন্দ বাজারে কম্পিটার দোকন দিয়ে প্রায় ৭-৮ ধরে ব্যবসা করে আসছিলেন। গত ১২মে পাতাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও জালশুকা গ্রামের সেতাবুর রহমানের ছেলে সাইদুর রহমান দলীয় সাংগঠনিক মিটিং করছিলেন দলীয় কার্যালয়ে।

মিটিং শেষে ১২:৩২মিনিটে তার নিজ ফেইসবুক আইডি তে দুটি ছবি আপলোড করে সেই আইডি মেহেদী মাছুদ তার ব্যবহৃত আইডি থেকে দুপুর ২:১৯ মিনিটে" রাষ্ট্রীয় মূর্তি পূজার দল" মূর্তিপুজা আর মূজিব পূজার মৌলিক পার্থক্য নেই "উভয়টি শিরক, দুটিকেই বয়কোট করুন, ঈমান বাচাঁন, বলে বাজে কমেন্টস করে মেহেদী মাসুদ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান শ্রদ্ধার ছবি মাননীয় প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নমস্কারে ২টি ছবি যুক্ত করে কটূক্তিমুলক কমেন্টস করে যা স্বাধীনতা ও দেশ বিরোধী সামিল, এমন কমেন্টস জাতির পিতা ও মাননীয় প্রধানমন্ত্রী কে, অসম্মানজনক, মানহানিকর, রাষ্ট্রের মান ক্ষুন্ন করা, ধর্মীয় অনুভূতে আঘাত, জনসাধারণের মধ্যে অস্থিরতা ও বিশৃংখলা সৃষ্টির কারনে থানায় উপস্থিত হয়ে ডিজিটাল নিরাপত্তা ও দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করেন ছাত্রলীগ নেতা সাইদুর রহমান ও ছাত্রলীগ নেতা মোফাচ্ছের হোসেন সাদ্দাম।

খবর পেয়ে গত প্রায় ২৪ দিন পলাতক ছিলো আসামি মেহেদী মাসুদ। সাপাহার থানা অফিসার ইনচার্জ আব্দুল হাই নিউটন এর নির্দেশে এস.আই নয়ন কুমার করের নের্তৃত্বে ডিজিটাল আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পলাতক আসামির প্রতিদিনেরর লোকেশন ট্যাগকরে নিবিড় তৎপরতার মাধ্যমে সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার রাত আনুমানিক ৯ টার দিকে সাপাহার বাজার থেকে সেই কটূক্তি কারি পলাতক আসামি কে গ্রেফতার করে।

এ বিষয়ে অফিসসাার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী নিয়ে কটূক্তি কারী পলাতক আসামি মেহেদী মাসুদ কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ইতি মধ্যে থানায় একটি মামলাও হয়েছে। আসামি কে রোববার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/আআ-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top