রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


ধামইরহাটে করোনা উপসর্গ নিয়ে ঢাকা ফেরত জামাইয়ের মৃত্যু


প্রকাশিত:
৩০ মে ২০২০ ০০:২৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৫:৩০

ছবি: প্রতীকী

নওগাঁর ধামইরহাটে করোনা উপসর্গ নিয়ে আইনুল হক (৪০) নামের এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। আইনুল হক ঈদের ছুটি নিয়ে শ্বশুর বাড়িতে এসেছিলেন। তার বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার খেতাবপুর গ্রামে।

বৃহস্পতিবার বিকেলে রুপনারায়নপুর গ্রামে এই ঘটনা ঘটে। শুক্রবার (২৯ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ড. স্বপন কুমার বিশ্বাস।

পারিবারিক সূত্রে জানাজায়, আইনুল হক ঢাকার নায়ারণগঞ্জ থেকে ঈদের ছুটি পেয়ে পরিবারের সাথে ঈদ করতে সপ্তাহ খানেক আগে ধামইরহাট ইউনিয়নের রুপনারায়নপুর গ্রামে শশুর তোফায়েল আহমেদের বাড়িতে আসেন।

আইনুল হক ঢাকায় নারায়ণগঞ্জে একটি গার্মেন্সে পোশাক শ্রমিকের কাজ করতেন। ছুটি পেয়ে বাড়ি আসার কয়েকদিন পরে শরীরে করোনা উপসর্গ জ্বর-কাশি দেখা দিলে উপজেলা স্বাস্থ্য বিভাগ গত ২৬ তারিখ নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকালে পাঠান।

নমুনা সংগ্রহের পর বৃহস্পতিবার বিকেলে সে গায়ে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যায়। রাতেই শশুর বাড়িতে লাশ দাফন করা হয় বলে তার পরিবার নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. স্বপন কুমার বিশ্বাস জানান, মারা যাবার দুদিন আগে আমরা তার নমুনা সংগ্রহ করে রাজশাহী পাঠিয়েছি কিন্তু ফলাফল এখনো আসেনি। নমুনা এলেই আমরা বলতে পারবো কি কারণে তার মৃত্যু হয়েছে।

 

 

আরপি / এমবি

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top