রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টসহ আটক দুই


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২৩ ০৭:৫৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২০:৩২

ছবি: আটক আসামিরা

নওগাঁর রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার করেছে থানা পুলিশ। চুরির সঙ্গে জড়িত হাসু মিয়া (৩০) ও রাকিব হাসানকে (২০) আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ।

থানার ওসি আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টা থেকে শুক্রবার (৭ এপ্রিল) ভোর সাড়ে ৬টার মধ্যে বাসষ্ট্যান্ড সংলগ্ন শাহী পেট্রোল পাম্প হতে একটি ট্রাক্টর চুরি হয়। এরপর অভিযোগের ভিত্তিতে পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) গাজিউর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খানে প্রত্যক্ষ তত্বাবধানে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ইলশাবাড়ি গ্রামের হাসু মিয়া ও বগুড়ার গাবতলী থানার রাকিব হাসানকে তাদের নিজ নিজ বাড়ি থেকে শনিবার ভোর রাতে আটক করা হয়।

এরপর তাদের দেওয়া তথ্যমতে নওগাঁ সদর থানা বগুড়া জেলার সারিয়াকান্দি থানা ও গাবতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশের সহায়তায় বগুড়ার সারিয়াকান্দি থানাধীন ৮নং কুতুবপুর ইউপির মাছিরপাড়া ব্রীজের উপর হতে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার করা হয়। এরপর চুরির সঙ্গে জড়িত সন্দেহে হাসু ও রাকিবকে গ্রেফতার করা হয়। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

আরপি/এসআর-০৬


বিষয়: আটক


আপনার মূল্যবান মতামত দিন:

Top