রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


মায়ের সামনেই সড়কে ঝরল ৬ বছরের শিশুর প্রাণ


প্রকাশিত:
২২ মার্চ ২০২৩ ২২:২০

আপডেট:
২২ মার্চ ২০২৩ ২২:৫৮

প্রতীকী ছবি

নওগাঁর আত্রাইয়ে মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় অটোচার্জার ভ্যানের চাপায় ছয় বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় স্থানীয়রা ভ্যানটি আটক করেছে।

বুধবার (২২ মার্চ) দুপুরে উপজেলার আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জাতআমরুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই শিশু নাম ফাতেমা খাতুন। সে উপজেলার জাতআমরুল উত্তরপাড়া গ্রামের উজ্জল হোসেনের মেয়ে এবং আহসানগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

স্থানীয়না জানান, নিহত ফাতেমার মায়ের কোলে এক শিশু ছিল এবং ফাতেমা তার মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফিরছিল। এসময় আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জামআমরুল সাইদের বাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা টিন বোঝাই একটি অটোচার্জার ভ্যান তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সময় চালক দ্রুত পালিয়ে গেলেও স্থানীয় লোকজন ভ্যান আটক করে ইউনিয়ন পরিষদে হেফাজতে দিয়েছে।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা রোকসানা হ্যাপি বলেন, শিশুর মাথা ও মুখমণ্ডলে কিছুটা ক্ষত হয়েছে এবং ভ্যানের চাকায় চাপা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, শিশুর মরদেহ হাসপাতালে আছে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top