রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০


খাবার নিয়ে অসহায়দের পাশে ‘রূপসী নওগাঁ’


প্রকাশিত:
১৭ নভেম্বর ২০২২ ০৩:৪৭

আপডেট:
২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৩

ছবি: খাবার বিতরণ

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’। স্টেশনে, বিভিন্ন রাস্তায় এবং বাজারে রাত কাটায় অনেক ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত মানুষ। সমাজের এইসব সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপসী নওগাঁর’। এরই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরে অসহায় সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বেতগাড়ি মাদ্রাসা এবং রাত ৮ ঘটিকায় রানীনগর স্টেশন এলাকায় খাবার বিতরণ করে ‘রূপসী নওগাঁ’ সংগঠনের সদস্যরা।

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা ও সভাপতি ডা. খালেদ বিন ফিরোজ, সাধারণ সম্পাদক ইঞ্জি: সাজু রহমান সুজন, প্রচার সম্পাদক মোস্তফা জামাল, অর্থ সম্পাদক আহসান হাবিব মহন, দপ্তর সম্পাদক রোবাইদুল ইসলাম রাজু, সহপ্রচার সম্পাদক বদিউজ্জামান টিটু, সদস্য হাফেজ মাওলানা জুবায়ের হোসেন, আবু বক্কর, সাব্বির আহমেদ প্রমূখ।

রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা ও সভাপতি ডা. খালেদ বিন ফিরোজ জানায়, রূপসী নওগাঁ সবসময় সমাজের অসহায়, অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় আমাদের সংগঠনে আজ একটা খাসি অনুদান এসেছিল, ওটা দিয়ে দুপুরে এতিমখানায় এবং রাতে ছিন্নমূলদের খাবারের আয়োজন করা হয়েছে। আমাদের স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা আমরা নিজেরাই সবসময় চাঁদা তুলে অসহায়দের পাশে থাকার চেষ্টা করি। এছাড়াও সমাজের কিছু বিত্তবানরা এর সঙ্গে রয়েছেন। এভাবেই সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে আমরা আগামীতে আরও বেশী সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াতে পারবো। 

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top