রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


জন্ম-মৃত্যু নিবন্ধনে জেলায় প্রথম স্থান রাণীনগর ইউনিয়ন পরিষদ


প্রকাশিত:
৩১ অক্টোবর ২০২২ ০২:১০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২৩:২০

“নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন করবো, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশে চলছে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম। আর এই ২০২১-২২ অর্থবছরে ইউনিয়ন পর্যায়ে নিবন্ধন কার্যক্রমে জেলায় প্রথম স্থান অধিকার করেছে রাণীনগর উপজেলার ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদ।

শনিবার বিকেলে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘোষনা প্রদান করা হয়। এসময় প্রথম স্থান অধিকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকির হাতে প্রধান অতিথি সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তর কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন সিভিল সার্জন আবুহেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে জেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবরা উপস্থিত ছিলেন।

এসময় ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দনা সারমিন অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, যে কোন ভালো কাজের স্বীকৃতি আগামীতে আরো ভালো কাজ করার জন্য বড় একটি অনুপ্রেরনা। আজ আমার টিম যে সম্মাননা পেলো সেটি পুরো ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা করার জন্যই অর্জন করা সম্ভব হয়েছে। ইউনিয়নের প্রতিটি মানুষই এই কাজে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করেছে বলেই আজ এই প্রথম স্থান অর্জন করা সম্ভব হয়েছে। তাই আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য ইউনিয়নবাসীসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

আরপি/ এসএইচ ০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top