রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাই-রাণীনগরে অভিযানে মাদক কারবারী-জুয়ারীসহ গ্রেপ্তার ১৩


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২২ ০৩:০৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৫:৪১

সংগৃহিত

নওগাঁর আত্রাই ও রাণীনগর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদক কারবারী, জুয়াড়ীসহ ১৩ জনকে আটক করেছে।এর মধ্যে আত্রাই থানা পুলিশ ১০জন এবং রাণীনগর থানা পুলিশ ৩জনকে আটক করেছে। আত্রাই ও রাণীনগর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদক কারবারী, জুয়াড়ীসহ ১৩ জনকে আটক করেছে।এর মধ্যে আত্রাই থানা পুলিশ ১০জন এবং রাণীনগর থানা পুলিশ ৩জনকে আটক করেছে।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এঘটনায় আটক কৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন,তাসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার হিসাবদিনগর বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় বাজারের একটি দোকান ঘরের মধ্য থেকে হিসাবদিনগর গ্রামের মোজাম্মেল মন্ডল (৫২),নিতাই চন্দ্র সরকার(৩৪) ও জাকির হোসেন(২৭) এবং গোয়াল বাড়িয়াগ্রামের আইনাল হক(২২),লালু শাহা(২৮) ও আশিক প্রামানিক(২০)কে আটক করা হয়।

আটককালে জুয়ার বোর্ড থেকে নগদ পাঁচ হাজার ৪০০টাকা ও জুয়া খেলার সরংঞ্জমাদি উদ্ধার করা হয়। এছাড়া একই রাতে জাতআমরুল গ্রামের মুকুল চন্দ্র(৩৫)কে দুই লিটার চোলাই মদ এবং দ্বীপচাঁদপুর গ্রামের আশিফ ওরফে আহাদ মন্ডল (২৪) ও মজিদ মন্ডল (২৮) কে ৭৫গ্রাম গাঁজাসহ এবং শিমুলিয়া গ্রামের মেছের আলী (৬৩) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা রুজু করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে রাণীনগর থানার ইন্সপেক্টর তদন্ত সেলিম রেজা বলেন,শুক্রবার রাতে উপজেলার পূর্ব বালুভরা এলাকায় অভিযান চালিয়ে ৫০গ্রাম গাঁজাসহ সবুজ হোসেন(২৭) ও ইমন (১৯) কে আটক করা হয়। সবুজ উপজেলার পূর্ব বালুভরা গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে এবং ইমন ভবানীপুর গ্রামের মান্নান মন্ডলের ছেলে।

একই রাতে উপজেলার কাটরাসইন বাজারে অভিযান চালিয়ে ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে আশরাফুল (৪২) কে ৩০গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। 

 

আরপি/ এসএইচ ০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top