রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন ১৪২৯


আত্রাই হাসপাতালে রোগীর গহনা চুরির সময় যুবক আটক


প্রকাশিত:
৯ আগস্ট ২০২২ ১৭:০৮

আপডেট:
৯ আগস্ট ২০২২ ১৭:০৯

ছবি: আত্রাই হাসপাতালে রোগীর গহনা চুরির সময় আটক সুমন

নওগাঁর আত্রাই হাসপাতালে রোগীর স্বর্ণের গহনা ও মোবাইল চুরির সময় সুমন হোসেন (২৬) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে।

মঙ্গলবার ভোরে হাসপাতালে এঘটনা ঘটে। এঘটনায় সুমনের বিরুদ্ধে মামলা দায়ের করা হলে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক সুমন আত্রাই উপজেলার পারগুড়নই গ্রামের আফছার আলীর ছেলে।

জানাগেছে,নাটোরের সিংড়া উপজেলার বসন্তপুর গ্রামের বাসিন্দা উত্তম কুমারের স্ত্রী আশারাণী কয়েক দিন আগে বাবার বাড়ী আত্রাই উপজেলার খোলাপাড়া গ্রামে বেড়াতে আসে। এসময় শারীরিক সমস্যার কারনে গত ৬আগষ্ট আত্রাই উপজেলা হাসপাতালে ভর্তি হন। মারপিটের ঘটনায় চিকিৎসাধীন একই হাসপাতালে ভর্তি সুমন হোসেন নামে ওই যুবক রোগী আশারাণীর গলা থেকে ৬আনা স্বর্ণের গহনা চুরি করে। এরপর আশার শিশু পুত্র উপম কুমারের হাতের স্বর্ণের বালা চুরির সময় শিশু কেঁদে ওঠলে লোকজন জানতে পেরে সুমনকে আটক করে থানাপুলিশে সোপর্দ করে।


আত্রাই হাসপাতাল কর্মকর্তা রোকসানা হ্যাপি বলেন,রোগীর গলার স্বর্ণের চেই চুরির সময় হাতে নাতে আটক করে সুমন হোসেন নামে এক যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে।


আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন,হাসপাতালে রোগীর স্বর্ণের গহনা চুরির সময় তাকে আটক করে। এঘটনায় আশারাণীর স্বামী উত্তম কুমার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। যুবক সুমনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/এসএডি-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top