রাজশাহী শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১


মেহেদীর রং না মুছতেই দম্পতির আত্মহত্যা!


প্রকাশিত:
২১ জুলাই ২০২২ ০৩:৪১

আপডেট:
২১ জুলাই ২০২২ ০৪:৫১

ছবি: প্রতীকী

মেহেদীর রং না মুছতেই গলায় ফাঁস দিয়ে এক নবদম্পতি আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার সুদরানা গ্রামে এ ঘটনা ঘটে।বুধবার (২০ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার বিশা ইউনিয়নের ঐ গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

আত্নহত্যাকারী সুদরানা ছাইফুল ইসলামের ছেলে মাসুম (২৩) ও তার আপন মামাতো বোন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের আশকর আলীর মেয়ে লিমা খাতুন (১৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আত্মীয়তার সুবাদে পূর্ব থেকে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং সেই প্রেম থেকেই গত ৩ জুলাই পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

ছেলের মা নাদিরা বেগম জানান, মঙ্গলবার রাতে ছেলে মাসুম বাইরে বেড়াতে যায়। এদিকে পুত্রবধূ স্বামীর জন্য অপেক্ষা করতে থাকে। পরে মাসুম বাড়ি আসলে রাতের খাবার না খেয়েই স্বামী স্ত্রী শুয়ে পড়ে। পরে নাদিরা তাদেরকে খাবারে জন্য ডাকাডাকি করলে মাসুম উঠে খাবার খেলেও পুত্রবধূ লীমা রাতের খাবার খায়নি।

নাদিরা বেগম আরো জানান, সকালে তাদেরকে ঘুম থেকে জাগানোর জন্য দফায় দফায় ডাকাডাকি করেন । কিন্তু তাদের কোন সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে পুত্রবধূর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এসে শয়নঘরের দরজা ভেঙ্গে দেখতে পান দু’জনের ঝুলন্ত লাশ। পরে তারা লাশ দু’টি নামিয়ে নিচে রেখে দেন। এদিকে নবদম্পতির একসাথে আত্নহত্যার বিষয়টি প্রচার হলে এলাকার হাজার হাজার মানুষ ওই বাড়িতে ভীড় জমায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান বলেন, ঘটনাটি অত্যন্ত হৃদয় বিদারক। মনে হচ্ছে অভিমান করেই দু’জনে এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে সংবাদ পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রকিবুল হাসান ইবনে রহমান ও আত্রাই থানার ওসি তারেকুর রহমান ঘটনাস্থল পদির্শন করেন।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আত্রাই থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। তবে তাদের আত্নহত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।

 

আরপি/ এমএএইচ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top