রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


পত্নীতলায় স্বাধীনতা দিবস পালিত


প্রকাশিত:
২৭ মার্চ ২০২২ ০২:১৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:৫৩

ছবি: স্বাধীনতা দিবস উদযাপন

নওগাঁর পত্নীতলায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ পালিত হয়েছে। পত্নীতলা উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার ভোর ৬টা ১মিনিটে তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।

সকাল সূর্যোদয়ের সাথে সাথে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন, বীর মুক্তিযুদ্ধা, উপজেলা আওয়ামী লীগ, পত্নীতলা থানা, নজিপুর পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, পত্নীতলা উপজেলা প্রেসক্লাব সহ সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠন ও স্থানীয় ক্লবের কর্মকর্তারা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯ টার সময় পত্নীতলা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফ্ফার ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফ্ফার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী , সহকারী কমিশনার (ভুমি) রাশেদুল ইসলাম , পত্নীতলা সার্কেলের এএসপি আফতাব উদ্দিন, থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ্, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বিলাস শাহ্ পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ স্থানীয় সাংবাদিক ও সুধিজন প্রমুখ।

এ সময় বাংলাদেশ পুলিশ, আনছার-ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউটস, গার্লস গাইড এবং বিভিন্ন স্কুল, কলেজ মাদ্রাসার শিক্ষাথীদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী করা হয়।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top