রাজশাহী শুক্রবার, ২১শে জানুয়ারী ২০২২, ৮ই মাঘ ১৪২৮


ট্রাক চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু


প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২২ ১৪:৩৭

আপডেট:
২১ জানুয়ারী ২০২২ ০১:৩৫

প্রতীকী ছবি

নওগাঁর মহাদেবপুরে বেপরোয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মতিউর রহমান মতিন মোল্লা (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এতে তোজাম্মেল হোসেন (৪৬) নামে অপর আরোহী আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাত টায় মহাদেবপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের উপজেলার হাট চকগৌরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মতিন জেলার মান্দা উপজেলার মৈনম ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে ও আহত তোজাম্মেল একই গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, মতিন ও তোজাম্মেল মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে নওগাঁ যাবার পথে হাট চকগৌরী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মতিনের মৃত্যু হয়। স্থানীয়রা আহত তোজাম্মেলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন।

নওহাটা মোড় পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই জিয়াউর রহমান জিয়া জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ঘাতক ট্রাক জব্দ করলেও ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। কোনো অভিযোগ না থাকায় মৃত ব্যক্তির পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top