রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


অবৈধ স্থাপনা অপসারণ করতে সাবেক এমপি পত্মীকে নোটিশ


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০২১ ০২:৩৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৫:১৭

ফাইল ছবি

নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর এলাকায় ভিপি সম্পত্তিতে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা অপসারন করতে সাবেক এমপি মরহুম ইসরাফিল আলমের পত্মী সুলতানা পারভিন বিউটিকে নোটিশ দেয়া হয়েছে। রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো এই নোটিশ প্রদান করেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সাবেক এমপি মরহুম ইসরাফিল আলম কাশিমপুর মৌজায় বেশ কিছু জমির উপর একটি “পল্লীশ্রী সমন্বিত কৃষি প্রদর্শনী খামার” নামে একটি খামার গড়ে তোলেন। ওই সময় খামার এলাকায় ভিপি রেকর্ডভুক্ত প্রায় ১০ বিঘা সম্পত্তি অবৈধভাবে দখলে নিয়ে বেশ কিছু স্থাপনা নির্মাণ করেন।

ভিপি সম্পত্তি থেকে এসব স্থাপনা অপসারন করতে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো গত ২৫ নভেম্বর সাবেক এমপি’র পত্মী সুলতানা পারভিন বিউটিকে একটি নোটিশ প্রদান করেছেন।

এ ব্যাপারে সুলতানা পারভিন বিউটির ব্যক্তিগত মোবাইল নাম্বারে কয়েকবার ফোন করেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো বলেন, গড়ে তোলা অবৈধ স্থাপনা সাত কার্য দিবসের মধ্যে অপসারনের জন্য সুলতানা পারভিন বিউটিকে নোটিশ দেয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে অপসারণ না করলে বিধি মোতাবেক অবৈধ স্থাপনা উচ্ছেদসহ তার বিরুদ্ধে আইনগত ব্যস্থা নেয়া হবে।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top