রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে ট্রেনে কাটাপড়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা


প্রকাশিত:
৩০ সেপ্টেম্বর ২০২১ ০৪:১৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৫:১৪

প্রতীকী ছবি

নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে রুপালী বেগম (৩৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাঁচুপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের সৌদি প্রবাসী খায়রুল ইসলামের স্ত্রী। বুধবার বেলা ১১টায় চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে উপজেলার থাওইপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধু রুপালী বেগমের স্বামী খায়রুল ইসলাম দীর্ঘদিন থেকে সৌদিতে থাকেন। বুধবার সকাল ৮টার দিকে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলার এক পর্যায়ে ঝগড়া শুরু হয়। এতে স্বামীর ওপর অভিমান করে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দুরে থাওইপাড়া এলাকায় রেললাইনে আসেন তিনি। বিষয়টি পরিবারের সদস্যরা কেউ বুঝতে পারেনি। পরে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন বেলা ১১টার দিকে থাওইপাড়া এলাকায় আসলে রেল লাইনের ওপর রুপালী বেগম শুয়ে পড়েন। এতে রেল লাইনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

আত্রাই আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন মাষ্টার সাইফুল ইসলাম বলেন, বেলা ১১ টায় চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই গৃহবধুর মৃত্যু হয়। সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ শাকিউল আজম বলেন, ওই গৃহবধু রেল লাইনের ওপর শুয়ে পড়ে। পরে ট্রেন আসায় কেটে ছিন্নভিন্ন হয়। সংবাদ পেয়ে দুপুর ১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিতে চেয়েছিল, আমরা দেইনি। পরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top