রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার দুই


প্রকাশিত:
১১ আগস্ট ২০২১ ০৫:৫৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২১:০৯

ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দিকনির্দেশনায় পৃথক অভিযান চালিয়ে এ্যাম্পুলসহ মোজাম্মেল হক ওরফে হকা (৫৫) নামে একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং পরোয়ানা মূলে মিলন (২৯) নামে একজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় উপজেলার রেলগেট এলাকায় বন্ধন ফিলিং স্টেশনের সামনে রাস্তা থেকে থানার এএসআই আল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে মোজাম্মেল হক ওরফে হকা (৫৫) নামে একজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতার কালে তার নিকট থেকে ১৩ পিচ এ্যাম্পুল মাদক বিক্রির দুই শত টাকা ও ২টি সিমসহ একটি বাটন মোবাইল উদ্ধার করা হয়েছে। মোজাম্মেল হক বিষ্নপুর গ্রামের মৃত মকিম উদ্দিনের ছেলে।

অপরদিকে মঙ্গলবার দুপুরে থানার এএসআই ফিরোজ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পরোয়ানা মূলে উপজেলার বড়বড়িয়া বাজার এলাকা থেকে মিলন (২৯) নামে একজনকে গ্রেফতার করেছে। মিলন দিনাজপুর জেলার বিরামপুর থানার একটি অস্ত্র মামলার পলাতক আসামি ছিল। মিলন উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত ইয়ার উদ্দিনের ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শাহিন আকন্দ বলেন, মোজাম্মেল হক ওরফে হকা একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী সে নওগাঁ সদর থানাসহ বিভিন্ন থানার ১১টি মামলার আসামী। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে গ্রেফতার দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top