রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে হাসি ফুটলো আরও ৩৩ গৃহহীন পরিবারের


প্রকাশিত:
২১ জুন ২০২১ ০০:২৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৫:২০

ছবি: ঘরের চাবি ও কাগজপত্রাদি হস্তান্তর

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ আওতায় দ্বিতীয় ধাপে নওগাঁর রাণীনগরে ৩৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার মাথা গোঁজার নতুন ঠাঁই পেল।

রোববার গনভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরেও এসব ঘরের শুভ উদ্ধোধন করেন। এ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকৌশলী শাহ মো: শহীদুল হক, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম প্রমুখ।

এছাড়াও পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। পরে উপকার ভোগীদের হাতে ঘরের চাবি ও কাগজপত্রাদি তুলে দেওয়া হয়। দ্বিতীয় পর্যায়ে উপজেলার একডালা, বড়গাছা ও কাশিমপুর ইউনিয়নের ৩৩টি ভূমিহীন/গৃহহীন পরিবার সেমিপাঁকা ঘর পাচ্ছেন।



 

 

আরপি/এসআর-১৮

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top