রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮


মান্দায় চাকরির প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ


প্রকাশিত:
৭ জুন ২০২১ ০৯:৫৮

আপডেট:
৭ জুন ২০২১ ০৯:৫৯

ছবি: সংগৃহীত

নওগাঁর মান্দায় চাকরি দেওয়ার কথা বলে ঢাকায় নিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এমনকি আপত্তিকর ছবি দেখিয়ে একাধিকবার ধর্ষণ এবং গর্ভপাত করানোরও অভিযোগ উঠেছে নাহিদ হাসান নান্নু নামে এক যুবকের বিরুদ্ধে।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নাহিদ হাসান নান্নু একই গ্রামের সম্পর্কে চাচা হওয়ায় দীর্ঘ দিন ধরে উভয়ের বাড়িতে অবাধে যাতায়াত ছিল তাদের। এরই এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দিয়ে এবং চাকরির অজুহাত দেখিয়ে বেশ কিছু দিনের জন্য ও্ই কলেজ ছাত্রীকে ঢাকায় নিয়ে যান। এরপর তারা দুজনে ঢাকাতে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতেন।

সম্প্রতি করোনার কারণে দুজনই ঢাকা থেকে বাড়িতে ফিরে আসে। কিন্তু ঢাকায় থাকা অবস্থায় বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করায় ২-৩ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই কলেজছাত্রী। এরপর গত ২৬ মে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাবাইহাটের একটি ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে ওই কলেজছাত্রীর গর্ভপাত করানো হয় বলে জানিয়েছেন ভুক্তভোগী।

ভুক্তভোগীর মা-বাবা বলেন, আমরা খুব গরিব এবং অসহায় মানুষ। একদিন কাজ না করলে আমাদের জীবন চলে না। আমরা খুব অসহায়। আমাদের মেয়ের সঙ্গে যে অন্যায় করা হয়েছে, আমরা এর সুষ্ঠু বিচার চাই।

ওই এলাকায় তথ্য সংগ্রহে গেলে সাংবাদিকদের উপস্থিতি ঠিক পেয়ে অভিযুক্তরা বাড়ি থেকে পালিয়ে যায়। এ কারণে তাদের মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, ধর্ষণ এবং নারী নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িতদের কোনো ছাড় নেই। এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরপি / এমবি-৬


বিষয়: ধর্ষণ


আপনার মূল্যবান মতামত দিন:

Top