রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০


সাপাহারে স্ত্রীকে শ্বাষরোধে হত্যার অভিযোগ


প্রকাশিত:
২১ অক্টোবর ২০১৯ ০৪:৩৯

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৫:১৮

ছবি: প্রতীকি

নওগাঁর সাপাহারে স্ত্রীকে শ্বাষ রোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যাকে ডাকাতির ঘটনা বলে চালানোর চেষ্টা করেছে স্বামী নজরুল ইসলাম (৩২)।

গত শনিবার দিবাগত রাতে উপজেলার বিদ্যানন্দী বাহাপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। বাহাপুর গ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে নজরুল ইসলামের সাথে ধামইর হাট উপজেলার ফতেপুর গ্রামের রুমীর (২৫) সাথে বিয়ে হয়। দম্পতির রাফি নামের দুই বছরের মেয়ে সন্তান রয়েছে।

প্রতিবেশীরা জানান, রাত দুইটার দিকে আমরা গিয়ে দেখি বিছানায় তার স্ত্রী রুমী (২৫) অচেতন অবস্থায় পড়ে আছে। পাশে ঘুমন্ত অবস্থায় মেয়ে রয়েছে। লোকজন তৎক্ষনাত তাকে ও তার স্বামী নজরুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তারা আরও জানান, রাত ২ টায় নজরুল বাড়ী হতে বেরিয়ে মানুষের দরজায় আঘাত করলে গ্রামের লোকজন বেরিয়ে আসে এবং তাকে তার মুখে কসটেপ আটানো ও হাত দুটি পিছনের দিকে গামছা দিয়ে বাধাঁনো অবস্থায় দেখতে পায়। এসময় তারা তার মুখের টেপ ও বাধঁন খুললে সে তাদেরকে বলে যে আমার বাড়ীতে ডাকাত দল প্রবেশ করেছে, তারা আমার ছেলেকে কুপের মধ্যে ফেলে দিতে চায় আপনারা আমার ছেলেকে বাঁচান বলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। মৃত রুমীর গলায় শ্বাস রোধ করে হত্যাকরার স্পষ্ট চিহৃ রয়েছে। মৃত গৃহবধু রুমীর স্বামী নজরুল ইসলামের সাথে হাসপাতাল বেডে কথা হলে তিনি জানান যে, রাত দেড়টার দিকে সে বাড়ীর বাথরুম থেকে বেরুনোর সময় তাকে অপরিচিত ৩জন লোক ঝাপটে ধরে এবং তাকে তার ঘরের মধ্যে নিয়ে গিয়ে বাহিরের দরজার চাবি আদায় করে।

 

অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানান, কোন পরকীয়া কিংবা স্বামী স্ত্রীর মধ্যে সৃষ্ট কোন মন মালিন্যের কারণে এমনটি হতে পারে। সে তার স্ত্রীকে ঘুমের ঘোরে শ্বাস রোধ করে হত্যা করতেও পারে এটি কোন চুরি কিংবা ডাকাতির ঘটনা নয়, চুরি বা ডাকাতি হলে তারা ঘরের মধ্যে থাকা নগদ টাকা পয়সা, গহনা কিছুই নেয়নি সবই ঠিক মত অবস্থায় রয়েছে। একটি জিনিসপত্র ও খোয়া যায়নি কিংবা কোন দরজা জানালাতেও কোন চিহৃ নেই সবই অক্ষত রয়েছে বলেও জানায় পুলিশ।

নিহত গৃহবধুর পিতা রমজান আলী ও বড় আব্বা নুরমোহাম্মাদ দাবী করে বলেছেন, তাদের মেয়েকে জামাই নজরুল হত্যা করে ডাকাতির নাটক সাজিয়েছে। তাদের বাড়ী ধামইর হাট উপজেলার ফতেপুর গ্রামে। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন ফোর্স নিয়ে ঘটনা স্থলে রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের না হলেও হত্যা মামলার প্রস্ততি চলছে বলে জানা গেছে।

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top