রাজশাহী মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৬ই চৈত্র ১৪৩০


গোপনাঙ্গ কেটে যুবকের আত্মহত্যার চেষ্টা


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২১ ২০:৩৯

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২১ ২১:৫০

প্রতিকী ছবি

নওগাঁর মহাদেবপুরে নিজ বাড়ির টিনের চালার উপরে ওঠে ধারালো হাসুয়া দিয়ে হাত-পায়ের রগ, গোপনাঙ্গ ও গলা কেটে বিষু পাহান (৩৫) নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন। চা ল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার চেরাগপুর ইউনিয়নের মাইবা দিঘী এলাকার পাহান পাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত অজিত পাহানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার ভোরে একটি ধারালো হাসুয়া নিয়ে নিজ বাড়ির টিনের চালার উপর ওঠেন বিষু পাহান। এর একপর্যায়ে তিনি তার স্ত্রীর উদ্দেশ্যে বলেন টিনের চালা থেকে কেউ তাকে নামানোর চেষ্টা করলে তাকে হত্যা করবেন। পরে হাসুয়া দিয়ে একের পর এক হাত-পায়ের রগ, গোপনাঙ্গসহ নিজের গলা কাটতে শুরু করেন বিষু। স্থানীয়রা বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল। তিনি বলেন, স্থানীয়রা বলছেন বিষু পাহান হঠাৎ করেই মানসিক ভারসাম্যহীন হয়ে এমনটা ঘটিয়েছেন। ঘটনাটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। কি কারনে তিনি এমনটা করলেন সেটিও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

আরপি/ এসআই-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top