রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


শাবনূরের নাম বিক্রি করে এক লাখ ফলোয়ার!


প্রকাশিত:
২২ জানুয়ারী ২০২১ ০০:৩৩

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৮:২৪

ছবি: সংগৃহীত

শিরোনাম দেখে চমকে ওঠার কোনো কারণ নেই। ফেসবুকে তারকাদের নাম দিয়ে অ্যাকাউন্ট খুলে সেটিতে লাখ লাখ ফলোয়ার তৈরি করার পর হুট করে একদিন অ্যাকাউন্টের নাম পাল্টে গেল। কিছুদিন আগেই নির্মাতা কাজী হায়াতের নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট শোবিজ অঙ্গনের তারকাদের পোস্টে মন্তব্য করছিল আর তারকারাও তার উত্তর দিচ্ছিলেন, কেননা তারা ধরেই নিয়েছিল সেটা আসলেই কাজী হায়াত।

কাজী হায়াতকে সে সময় ফোন দেওয়া হলে তিনি বলেন, 'আমি শুনেছি ফেসবুক বলতে একটি বিষয় আছে, আমি সেসব বুঝি না, এগুলো মারুফ বোঝে।' অর্থাৎ কাজী হায়াত জানেনই না তার নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে নেপথ্যে একজন প্রতারক ঘুরছেন উদ্দেশ্য নিয়ে।

চিত্রনায়িকা ববিতার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে বিভিন্ন পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল। সিনেমা বানানো নিয়ে কথা হচ্ছিল, অথচ ববিতা এসবের কিছুই জানেন না। তখন ক্ষিপ্ত হয়েছিলেন ববিতা। কদিন আগেই ছোট পর্দার অভিনেতা তৌসিফের বিরুদ্ধে পাঁচ লাখ টাকা প্রতারণার অভিযোগ তুলে এক গৃহবধূ থানায় অভিযোগ দায়ের করেন।

তৌসিফও পাল্টা অভিযোগ দায়ের করেন। তৌসিফ সে সময় বলেন, আমার ফেসবুক অ্যাকাউন্ট ভেরিফায়েড। এখন কেউ যদি ভুয়া অ্যাকাউন্টের সঙ্গে কথা বলে টাকা দেয় তার দায় কি আমি নেব?

আরপি / এমবি-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top