রাজশাহী সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২১শে অগ্রহায়ণ ১৪২৯


সিক্স প্যাক নিয়ে ফিরছেন তামিল নায়ক বেলামকোন্দা


প্রকাশিত:
৬ জানুয়ারী ২০২০ ১০:৩৫

আপডেট:
৫ ডিসেম্বর ২০২২ ০৪:১৮

ছবি: চিত্রনায়ক বেলামকোন্দা

তামিল সিনেমার দর্শকপ্রিয় চিত্রনায়ক বেলামকোন্দা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাকসাসুড়ু’। গত ২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ব্যবসায়ীকভাবেও সফল হয়েছে সিনেমাটি। এরপর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেতাকে।

পরিচালক সন্তোষ শ্রীনিবাসের নাম ঠিক না হওয়া একটি সিনেমার মধ্য দিয়ে আবারো ফিরছেন বেলামকোন্দা। তবে এবার সিক্স প্যাক বডি নিয়ে পর্দায় হাজির হবেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

বেলামকোন্দা বলেন, ‘বিরতি নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। সেখানে টানা দুই মাস প্রশিক্ষণের মধ্যে ছিলাম। তারপর সিক্স প্যাক বডি নিয়ে ফিরেছি। পূর্ব পরিকল্পনা না থাকলেও সর্বশেষ সফল হয়েছি। এ সময়ে আমি দাড়িও রেখেছি। এর আগে কখনো দাড়ি রাখিনি। দাড়িতে কেমন লাগছে তাই দেখছি।’

বেলামকোন্দা দুই মাসে দাড়ি বড় করলেও শেষ পর্যন্ত তা কামিয়ে ফেলতে হচ্ছে পরিচালক সন্তোষের কারণে। এই পরিচালকের পরবর্তী সিনেমায় অভিনয় করছেন বেলামকোন্দা। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় বেলামকোন্দাকে দাড়ি ছাড়া চাইছেন পরিচালক।

পোস্ট প্রোডাকশনের ঘরে রয়েছে এ সিনেমার কাজ। এটি প্রযোজনা করছেন দিল রাজু।

২০১৪ সালে ‘আলুড়ু সীনু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বেলামকোন্দা। প্রথম সিনেমাতে সামান্থার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন তিনি। ছয় বছরের অভিনয় ক্যারিয়ারে বেলামকোন্দা সাতটি সিনেমায় অভিনয় করেছেন। এসব সিনেমায় দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত, পূজা হেগড়ের মতো অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জয়া জানাকি নায়াকা’ সিনেমাটি তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করে।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top