রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আইসিইউতে ভর্তি আমির সিরাজী


প্রকাশিত:
৩১ ডিসেম্বর ২০২০ ০২:৪০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২১:৪২

ছবি: সংগৃহীত

গুরুতর অসুস্থ চলচ্চিত্র অভিনেতা আমির সিরাজীকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালটির ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি আছেন। আমির সিরাজীর বড় মেয়ে নুরজাহান সিরাজী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গতকাল রাত ১০টা বাবাকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়েছেন, বাবার অবস্থা গুরুতর তাই ওনাকে আইসিইউতে রাখা হয়েছে। শারীরিক অবস্থার সঠিক তথ্য জানার জন্য বাবা অনেকগুলো টেস্ট করানো হয়েছে। করোনা টেস্টও করা হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। ’
সিরাজীকন্যা আরও জানান, বেশ কিছুদিন ধরে ময়মনসিংহে নিজের গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন আমির সিরাজি। গত রোববার (২৭ ডিসেম্বর) তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলতে তাকে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে ঢাকায় আনা হয়। তার ডায়াবেটিস রয়েছে।

যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে আমির সিরাজী ক্যারিয়ার শুরু করেন। মতিন রহমান পরিচালিত ‘রাধা কৃষ্ণ’ সিনেমায় মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। কিন্তু তার অভিনীত প্রথম সিনেমা ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’। দীর্ঘ ক্যারিয়ারে তিনি সাতশ’রো বেশি সিনেমায় অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশন নাটকেও নিয়মিত দেখা যায় তাকে।

 

আরপি/ এমবি-২২



আপনার মূল্যবান মতামত দিন:

Top