রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


রহস্যময় টুইন রিটার্নস নিয়ে এলেন সাবা, সঙ্গে মনোজ


প্রকাশিত:
২৯ ডিসেম্বর ২০২০ ১৮:২৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৯:৪৪

 রহস্যময় টুইন রিটার্নস নিয়ে এলেন সাবা, সঙ্গে মনোজ


অভিনেত্রী সোহানা সাবার লেখা গল্প ও চিত্রনাট্যে নির্মিত ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস’ নিয়ে এসেছে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম বিন্জ। দুই জমজ বোনের রহস্যময় মনস্তাত্বিক জীবনের গল্প নিয়ে নির্মিত এ ওয়েব সিরিজটি বিন্জের পর্দায় দেখা যাচ্ছে।

ভিন্নধর্মী নাটকীয় এই ওয়েব সিরিজটির প্রযোজনাও করেছেন সাবা। সিরিজটিতে দুই জমজ বোন প্রেমা ও দিমার চরিত্রেও অভিনয় করেছেন তিনি।


সিরিজটিতে দেখা যায়, নিজেদের সমস্যা থেকে মুক্তি পেতে জমজ দু’বোন জীবন বদলের সিদ্ধান্ত নেয়। এতে দুজনের সমস্যারও সমাধান হয়। কিন্তু জীবন বদলের খেলায় আর সামঞ্জস্য খুঁজে পায় না। বরং ভিন্ন ধরণের এক সমস্যা নিয়ে আবারো মুখোমুখি হয় দু’বোন।

আলোক হাসান পরিচালিত ছয় পর্বের সিরিজিটিতে সাবার সঙ্গে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক। আরও আছেন মাজনুন মিজান, রুনা খান, সুষমা সরকার, রিধিস চৌধুরী, রাহাত, দিশা।

সিরিজটিতে রাজীব দত্তের লেখা ‘মন’ গানটিতে কন্ঠ দিয়েছেন শান্তনু দে ও চন্দ্রিকা ভট্টাচার্য। আর ‘পুরলতা’ শিরোনামের গানটির গীতিকার শিবেন নিজেই এতে কন্ঠ দিয়েছেন।

সিরিজটি সম্পর্কে বিন্জ’র প্রধান আরমান আহমেদ সিদ্দিকী বলেন, ‘টুইন রিটার্নস সব বয়সী দর্শকের কথা চিন্তা করে তৈরি। প্রচলিত গল্পের বাইরে গিয়ে নির্মিত সিরিজটি পরিবারের সবাই একসঙ্গে উপভোগ করতে পারবেন।’

 

 

আরপি/ আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top