রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


সলমানের বাড়িতে হামলার ঘটনায় দুইজন গেপ্তার


প্রকাশিত:
১৬ এপ্রিল ২০২৪ ২২:৪৬

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:১৯

ফাইল: ছবি

বলিউড অভিনেতা সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় দুই ব্যক্তিতে গ্রেফতার করেছে ভারতের মুম্বাই পুলিয়েশর ক্রাইম ব্রাঞ্চ। গত ১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় অভিনেতার বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। এই ঘটনার কয়েক ঘণ্টা পরে, আন্ডারওয়ার্ল্ড গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে গুলি চালানোর দায় স্বীকার করে।

পোস্টে লিখে, ‘এটি কেবল ট্রেলার ছিল।’ পরে সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজন বন্দুকবাজকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এই ঘটনাটিকে ‘পরিকল্পিত হামলা’ হিসাবেই দেখছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখেই অপরাধীদের শনাক্ত করা হয়েছে। ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর নির্দেশে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ক্রাইম ব্রাঞ্চের দশটি দল মোতায়েন করে মুম্বাই পুলিশ।

উল্লেখ্য, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারের কাছ থেকে আগেও হুমকি পেয়েছেন সালমান। ২০২২ সালের নভেম্বর থেকে এ কারণে অভিনেতার সুরক্ষা স্তর ওয়াই-প্লাসে উন্নীত করে মহারাষ্ট্র সরকার।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top