রাজশাহী সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


আ.লীগের মনোনয়নে জাতীয় নির্বাচনে অংশ নিতে চান হিরো আলম


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০২৩ ০২:৪৬

আপডেট:
১৭ জুন ২০২৪ ০৩:২৭

ছবি: সংগৃহীত

তিন দফায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ নির্বাচনে লড়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার আওয়ামী লীগের মনোনয়নে জাতীয় নির্বাচনে অংশ নিতে চান তিনি।

বুধবার (১২ সেপ্টেম্বর) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হিরো আলম এ কথা বলেন।

হিরো আলম বলেন, এমপি হতে এবার আমি দল থেকে নির্বাচন করবো। কোন দল থেকে নির্বাচন করব সেটা আগে আমি বলিনি। আমার অনেক দিনের সংগ্রাম-লড়াই ছিল জনগণের জন্য। এবার আমি এমপি নির্বাচন করবো। প্রধানমন্ত্রী যদি মনে করেন হিরো আলমকে নৌকা দিবেন তাহলে অবশ্যই আমি ভোট করবো। 

আরও পড়ুন: ক্রিমিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্র হামলায় আহত ২৪

কোন আসন থেকে মনোনয়ন চান জানতে চাইলে হিরো আলম বলেন, বগুড়া-৬ আসন থেকে ভোট করবো। আওয়ামী লীগ যদি দল থেকে নির্বাচন করতে বলে তাহলে করবো। বিএনপিও যদি দল থেকে বলে ভোট করো, আমি ভোট করবো। তবে প্রধানমন্ত্রী যদি নৌকা দেন অবশ্যই আমি নৌকায় ভোট করতে চাই।

আপনি কেন নৌকার মনোনয়ন চান প্রশ্নে তিনি বলেন, আমি চাইবো কেন? মাননীয় প্রধানমন্ত্রী যদি নৌকা দেন, আমি অবশ্যই নির্বাচন করব।

এদিন সকালে হত্যার হুমকির অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান হিরো আলম। এসময় তিনি ডিবিপ্রধানের সঙ্গে সাক্ষাৎ করেন।

এর আগে মঙ্গলবার হিরো আলম বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের নেতাদের সঙ্গে মঙ্গলবার তিনি একটি মিনিবাসে করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা জানাতে ও জিয়ারত করতে যান।

যাত্রা শুরুর আগে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন বলেন, হিরো আলম মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন।

অপরদিকে হিরো আলম বলেন, প্রজন্ম লীগ কোনো রাজনৈতিক দল নয়, এটি একটি সংগঠন। নামের সঙ্গে লীগ আছে কিন্তু এটি একটি সংগঠন ছাড়া কিছু নয়।

 

 

 

আরপি/এসআর-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top