রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


১৬ বছর পর ফের প্রতিদ্বন্দ্বিতায় শাহরুখ-সানি


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২৩ ০৫:৫৭

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১৭

ফাইল ছবি

‘ডর’ সিনেমায় বলিউড অভিনেতা শাহরুখ খান ও সানি দেওল এক সঙ্গে অভিনয় করেছিলেন। সে সিনেমায় হিরোকে ভুলে ভিলেনকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে বলে মনে হয়েছিল ধর্মেন্দ্র পুত্রর। এরপর দীর্ঘ ১৬ বছর শাহরুখ খানের সঙ্গে কথা বলেননি সানি দেওল। সে কথা ‘আপ কি আদালত’-এর মঞ্চে মেনেও নিয়েছিলেন ‘গদর ২’ তারকা। দীর্ঘ তিন দশক পর ফের চর্চায় সানি-শাহরুখের প্রতিদ্বন্দ্বিতা। ‘গদর ২’-র কাছে নাকি হারতে বসেছে শাহরুখের ‘পাঠান’। তবে খুশি মনে উদার কন্ঠে সানির প্রশংসা করলেন বলিউড বাদশা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ‘পাঠান’-এর পর ‘জওয়ান’ নিয়ে হাজির হচ্ছেন কিং খান। শনিবার এক্স প্ল্যাটফর্মে ভক্তদের প্রশ্নের সরাসরি জবাব দিলেন বাদশা। একজন শাহরুখের কাছে জানতে চায়, ‘গদর ২ দেখেছেন আপনি?’ জবাবে অভিনেতা লেখেন- ‘হ্যাঁ, দারুণ লেগেছে’।

আরও পড়ুন: ইন্টারনেটে কিছু খুঁজতে গেলে Error 404 আসলে কি করবেন?

এদিকে শাহরুখের সঙ্গে ঝামেলা প্রসঙ্গে এর আগে ‘আপ কি আদালত’-এর মঞ্চে সানি জানিয়েছিলেন, ‘ডর মুক্তির পর ১৬ বছর আমাদের কোনও কথা হয়নি, যদিও সেটা ইচ্ছাকৃত ছিল বলা যাবে না। আমি নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। এমনিতেই আমি সামাজিকভাবে খুব বেশি লোকজনের সঙ্গে মিশি না, আমাদের আর দেখাই হয়নি, তাই কথা বলার পরিস্থিতি ছিল না’।

সানির কেরিয়ারের সবচেয়ে বড় হিট গদর ২। এই সিনেমা ৪০০ কোটির গণ্ডি পার করার পর ভিডিও বার্তায় সানি ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, ‘আপনাদের সবার গদর ২ ভালো লেগেছে দেখে আমি খুব খুশি। আমি কোনওদিনও ভাবিনি এমনটা ঘটবে। আমরা ৪০০ কোটির গণ্ডি পার করেছি এবং আরও দূর যাব। এটা সম্ভব হয়েছে শুধু আপনাদেরই জন্য। আপনাদের ভালো লেগেছে ছবি। তারা সিং আর সাকিনা আর পুরো গদর পরিবারকে আপনারা ভালোবাসা দিয়েছেন।’

১৯৯৩ সালে মুক্তি পায় শাহরুখ খান, সানি দেওল, জুহি চাওয়ালা অভিনীত ‘ডর’।

 

আরপি/এসআর-২২



আপনার মূল্যবান মতামত দিন:

Top