রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


আলিয়া-রণবীরের সিনেমাকে ‘সিরিয়াল’ বললেন কঙ্গনা


প্রকাশিত:
৩০ জুলাই ২০২৩ ১৫:২০

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০০:১৮

ফাইল ছবি

করণ জোহরকে দু’চোখে দেখতে পারেন না কঙ্গনা রণৌত। সুযোগ পেলেই এক হাত নেন তার ওপর। এবার তার এই ক্ষোভের বলি হলো আলিয়া ভাট ও রণবীর সিংয়ের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। করণ নির্মিত ছবিটিকে হিন্দি সিরিয়াল বলে খোঁচা দিলেন বিতর্কিত এ নায়িকা।

করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে টিভি সিরিয়াল বলে কটাক্ষ করেন কঙ্গনা। তার কথায়, ‘ভারতীয় দর্শকরা পারমাণবিক অস্ত্রের উৎপত্তি এবং পরমাণু বিজ্ঞানের জটিলতার উপর ৩ ঘন্টার লম্বা ছবিও দেখে ফেলেছেন, এদিকে নেপো গ্যাংরা এখনও শাস-বহু সিরিয়াল বানাচ্ছেন। এটা বানাতে ২৫০ কোটি টাকা লাগে? এই সিরিয়ালটার জন্য? করণ জোহরের এই ছবির নাম উচ্চারণ করতেও লজ্জা হচ্ছে। নিজেকে আবার ভারতীয় সিনেমার পতাকাবাহী বলেন, আসলেই সিনেমার দুনিয়াকে পিছনের দিকে টেনে নিয়ে যাচ্ছেন। টাকা নষ্ট করবেন না, এটা সিনেমার দুনিয়ার জন্য বিশেষ ভালো সময় নয়। আপনি বরং এখন অবসর নিন, তরণ সিনেমা নির্মাতাদের ভালো কিছু বৈপ্লবিক ছবি তৈরি করতে দিন।’

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয় করায় রণবীরকেও কটাক্ষ করেছেন কঙ্গনা। কার্টুন বলে ব্যঙ্গ করেছেন। এ অভিনেত্রী বলেন, ‘রণবীর সিং-এর প্রতি আমার আন্তরিক পরামর্শ, ওর উচিত করণ জোহর এবং তার ড্রেসিং সেন্সের দ্বারা প্রভাবিত না হওয়া। ওর উচিত একজন সাধারণ মানুষের মতো পোশাক পরা, যেমন ধর্মজি (ধর্মেন্দ্র) বা বিনোদ খান্নাজি তাদের নিত্যদিনের পোশাক পরেন।

ভারতীয় দর্শক একজন কার্টুন চেহারার ব্যক্তিকে তাদের হিরো বলে পরিচয় দিতে চান না। অনুগ্রহ করে দেখুন সমস্ত দক্ষিণের নায়করা কীভাবে তারা সাজে এবং চালচলনে অত্যন্ত মর্যাদা ও সততার সঙ্গে নিজেদের তুলে ধরেন। ওরাও পুরুষ এবং মর্যাদাপূর্ণ । দয়া করে আমাদের দেশের সংস্কৃতিকে নষ্ট করবেন না।’

তবে কঙ্গনাই যাই বলুক মুক্তির দিন থেকেই ভালো ব্যবসা করেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এ পর্যন্ত আয়ের ঝুলিতে তুলে নিয়েছে ১১ কোটি রুপি। সেইসঙ্গে মিলছে প্রশংসা। নেটাগরিকরা সামাজিক মাধ্যমে বেশ প্রশংসা করছেন ছবিটির।

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top