রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


কাঁচা বাদামের ভুবন বাদ্যকর এবার সিরিয়াল অভিনয়ে


প্রকাশিত:
৩ এপ্রিল ২০২৩ ২১:২১

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০২:৩৫

ফাইল ছবি

বেশ কিছুদিন পর আবারও সংবাদ শিরোনাম জুড়ে বসলেন ভুবন বাদ্যকর। ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা এবার গানের জগৎ থেকে বেরিয়ে নতুন ইনিংস শুরু করতে চলেছেন। প্রতারণা করে তার গানের কপিরাইট কেড়ে নেওয়ার অভিযোগ তুলেছিলেন আগেই। রীতিমতো অর্থকষ্টে দিন কাটছিল ভুবনের। এবার দিন বদলাতে শুরু করেছে। অভিনয়ে নাম লেখাচ্ছেন।

বীরভূমের দুবরাজপুরের এক অখ্যাত গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করাই ছিল তার পেশা। বিক্রিবাটা যাতে ভালো হয় সেজন্য নিজেই বেঁধেছিলেন গান। সে গান ভুবনের মুখে ঘুরতে ঘুরতে সোশ্যাল মিডিয়ার দৌলতে ছড়িয়ে পড়ে দেশের সর্বত্র। অচেনা অজানা ভুবনের নাম ছড়িয়ে পড়ে গোটা ভুবন জুড়েই।

তারপর থেকে সময়টা ভালোই কাটছিল ভুবনের। জনপ্রিয়তার স্বাদ পেতেই ‘বাদাম কাকু’র ভাগ্য বদলাতে শুরু করেছিল। নানান জায়গা থেকে ডাক পেতেন তিনি। একাধিকবার টেলিভিশন মুখ দেখিয়েছেন ভুবন। জি বাংলায় ‘দাদাগিরি’ আর স্টার জলসায় ‘ইসমার্ট জোড়ি’তে মুখ দেখিয়েছিলেন। তারপরে অবশ্য আর কোনো শোতে দেখা মেলেনি তার। এবার সরাসরি অভিনয়ে অভিষেক করতে চললেন ভুবন।

এর আগে যাত্রার মঞ্চে তার ‘কাঁচা বাদাম’ গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল। তবে এবারে ভুবন সুযোগ পেয়েছেন ছোটপর্দায়। এপ্রিলের এক তারিখ থেকে শুরু হওয়া একটি সিরিয়ালে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে তাকে। মেয়ের বাবার চরিত্রে অভিনয় করেছেন ভুবন। তিনি জানান, তিন মাস আগেই সিরিয়ালের শুটিং সেরেছেন।

নিজের চরিত্রের ব্যাপারে বলতে গিয়ে ভুবন জানান, মেয়ে প্রেম করে বিয়ে করতে চায়। কিন্তু মেয়ের ইচ্ছায় বাধা হয়ে দাঁড়ায় বাবা। মোট দুদিন অভিনয় করে ৪০ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছেন তিনি। তার আশা, গানের মতো অভিনয়েও সবার মন জয় করবেন।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top