রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


‘মিমের সিনেমা না দেখলে ঘুম আসে না’ দাবি ভক্তের


প্রকাশিত:
২৩ জানুয়ারী ২০২৩ ১৯:১০

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৬

ফাইল ছবি

বাংলা সিনেমার পালে হাওয়া দিয়েছে ‘পরাণ’ সিনেমাটি। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বিদ্যা সিনহা মিম। সেই রেশ থাকতেই এই তারকা হাজির হন ‘দামাল’ সিনেমায়। এখানেও প্রশংসিত হন তিনি। সেইসঙ্গে দখল করে নেন ঢালিউডের রানির আসনটি।

অনুরাগীরা যে ঢালিউডের এ শীর্ষ নায়িকাকে ভীষণ পছন্দ করেন তার প্রমাণ মেলে সামাজিক মাধ্যমে। মিমের বিভিন্ন পোস্টে ভক্তরা তার প্রতি নিরন্তর ভালোবাসা প্রকাশ করে থাকেন। এই মন্তব্যের ঘরে চোখ রেখেই এবার খোঁজ মিলল তার এক পাগল ভক্তের। মিমের সিনেমা না দেখলে ঘুম আসে না বলে জানিয়েছেন তিনি।

মিম পূরণ করেছেন তার ক্যারিয়ারের দেড় দশক। এ উপলক্ষে অনেকেই তাকে অভিনন্দন জানাচ্ছেন। এ নায়িকাকে শুভেচ্ছা জানাতে একটি ফেসবুক পেজ তার অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের অংশবিশেষ একত্রিত একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওটি শেয়ার দিয়েছেন মিম। সেখানেই এক অনুরাগী লিখেছেন, ‘মিমের সিনেমা না দেখলে আমার ঘুম আসে না। তাই দেখি।’

বর্তমানে মিম ব্যস্ত আছেন কলকাতার একটি সিনেমার কাজে নিয়ে। ‘মানুষ’ নামের এ ছবিতে তার বিপরীতে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। চলচ্চিত্রটি পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমদ্দার। জিতের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হচ্ছে ছবিটি।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top