রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


ভিক্ষা না দেওয়ায় ট্রলের শিকার কাজল


প্রকাশিত:
২১ অক্টোবর ২০২২ ০৫:৩৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০২:০০

সংগৃহিত

সিনেমায় আগের মতো নিয়মিত নন বলিউড তারকা কাজল। তাই আলোচনার টেবিলে তেমন একটা পাওয়া যায় না এই তাকে। সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে কথা হচ্ছে। ভিক্ষুককে ভিক্ষা না দেওয়ায় ট্রলের শিকার হচ্ছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শপিং মল থেকে বের হচ্ছেন কাজল। এ সময় এক পথশিশু তার কাছে ভিক্ষা চাইছেন। তিনি তখন শিশুটির মাথায় হাত বুলিয়ে গাড়িতে চড়ে বসেন। এরপর ওই পথশিশু গাড়ির কাছে গিয়ে হাত পাতলে কাজল কিছু অর্থ বের করে দেন তাকে। এ দৃশ্য দেখে আরও এক ভাসমান শিশু ভিক্ষা চেয়ে বসে। কিন্তু এবার ভিক্ষা না দিয়ে পথশিশুটির দিকে হাত নাড়িয়ে চলে যান কাজল।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে সমালোচনা। পথশিশুটিকে খালি হাতে ফেরানোটা ভালোভাবে নেননি নেটাগরিকরা। তারা রীতিমতো ট্রল শুরু করেছেন কাজলকে নিয়ে।

একজন মন্তব্যের ঘরে গিয়ে লিখেছেন, ‘আপনি এত বিখ্যাত মানুষ। আর বাচ্চাদের ৫০-১০০ টাকাও দিতে পারেন না?’ অন্যজন আবার লিখেছেন, ‘আপনি এত গরীব যে ছেলেটিকে ২০ টাকাও দিতে পারলেন না।’

তবে কেউ কেউ কাজলের পক্ষেও সুর তুলেছেন। শিশুদের স্কুলে না পাঠিয়ে রাস্তায় ভিক্ষায় নামানোর দায় দিয়েছেন তাদের বাবা-মায়ের ওপর।

আরপি/এসএডি-14 



আপনার মূল্যবান মতামত দিন:

Top