রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


নো মেকআপ লুকে আলিয়া


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২২ ০৫:১১

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৮:৩৭

ছবি: সংগৃহীত

আজ ১৯ অক্টোবর। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্য দিনটা একটু বেশিই স্পেশাল। আজ বলিউডে দশ বছর পূর্ণ করলেন তিনি। নেটমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে আবেগঘন বলিউড সুন্দরী।

করণ জোহরের হাত ধরে ২০১২ সালে বলিউডে পা রাখেন পরিচালক মহেশ ভাট কন্যা আলিয়া। একই ছবিতে বলিউডে ডেবিউ হয় সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ানের। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তাদের ডেবিউ ছবি। দশ বছর বলিউড সফর সম্পূর্ণ করায় আলিয়ার পোস্টে ভক্তদের পাশাপাশি মন্তব্য করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান।

সাদা সরু ফিতের টপ পরে আলিয়া, একেবারে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। মাতৃত্বের গ্লো ফেটে পড়ছে তার মুখ থেকে।

ছবির ক্যাপশনে জানিয়েছেন, ‘আজ ১০ বছর। আমি কৃতজ্ঞ। আরও ভালো কাজ করার প্রতিশ্রুতিবদ্ধ। আরও গভীর স্বপ্ন-আরও কঠোর পরিশ্রম করব! জাদুর (সূর্য ইমোজি) জন্য আপনাদের ধন্যবাদ। ভালোবাসা, ভালোবাসা এবং শুধুমাত্র ভালোবাসা।’

আলিয়ার পোস্টে মন্তব্য করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। সম্পর্কে তিনি এখন আলিয়ার ননদ। লেখেন, ‘সেরাটা দিয়েছ।’

অভিনেতা বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর পোস্টে হৃদয় ইমোজি দিয়েছেন। রণবীর সিং, আলিয়ার মা সোনি রাজদান, শ্বেতা বচ্চন এবং জোয়া আখতারও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আলিয়ার ছবিতে।

২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে যখন আলিয়া ডেবিউ করেন তখন তার বয়স ছিল মাত্র ১৯ বছর। হাইওয়ে, ২ স্টেটস, ডিয়ার জিন্দেগি এবং গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির মতো বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

চলতি বছর এপ্রিল মাসে বিয়ে করেন আলিয়া ও রণবীর কাপুর। বর্তমানে অন্তঃসত্ত্বা অভিনেত্রী, প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষায় দিন গুনছেন।

আরপি/ এসএডি-৮

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top