রাজশাহী সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২১শে অগ্রহায়ণ ১৪২৯


প্রেমে পড়তে হলে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা সওদাগর


প্রকাশিত:
২১ আগস্ট ২০২২ ১৯:২৬

আপডেট:
৫ ডিসেম্বর ২০২২ ০৩:০৩

সংগৃহিত

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। রূপের জাদুতে তিনি জয় করেছেন একাধিক প্রজন্মের দর্শকের মন। শুধুই কি দর্শক? না, সিনেমা অঙ্গনের অনেকেও তাকে মনে মনে পছন্দ করেন, ভালোবাসেন।

তেমনই একজন মিশা সওদাগর। সফল এই খলঅভিনেতা অতীতেও বিভিন্নবার বলেছেন, মৌসুমীর সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা। এমনকি মৌসুমীকে তিনি পছন্দ করতেন, এমনটাও জানিয়েছেন। তবে সেই পছন্দটা প্রেম-বা সম্পর্কের দিকে এগোয়নি কখনো।

বিষয়টি আবারও খোলাসা করলেন মিশা। রোববার (২১ আগস্ট) চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে মিশা বলেন, ‘যদি প্রেমে পড়তে হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম’।

মিশার আসল নাম শাহীদ হাসান। দশম শ্রেণিতে থাকতেই প্রেমে পড়েছিলেন তিনি। সেই প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেন। তার স্ত্রীর নাম মিতা। মূলত স্ত্রীর নামের সঙ্গে মিল রেখেই নিজের ‘মিশা’ নামটি রাখেন তিনি।

সাইমনের ওই ভিডিওতে মিশা জানান, স্ত্রী মিতা ছাড়া কারো প্রেমেই তিনি পড়েননি। অল্প বয়সে বিয়ে করে ফেলায় সেই সুযোগই হয়নি আর। সিনেমায় আসার পর, তারকা খ্যাতি পাওয়ার পর হয়ত নানাভাবে সুযোগ এসেছে; তবে নিজেকে এসবে জড়াননি অভিনেতা।

স্পষ্ট ভাষায় মিশা সওদাগর বললেন, ‘সিনেমায় আসার পর যদি প্রেমে পড়তেই হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম। ওর ব্যক্তিত্ব, যোগ্যতা এসব কারণে ভালো লাগত। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত। তবে প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।’

প্রসঙ্গত, মৌসুমী ভালোবেসে বিয়ে করেছেন চিত্রনায়ক ওমর সানীকে। ১৯৯৬ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। অন্যদিকে মিশা সওদাগরও দুই সন্তানের জনক।

আরপি/ এসএইচ  ১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top