রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


‘ম্যাকগাইভার’ সিরিজের অভিনেতার মৃত্যু


প্রকাশিত:
৮ আগস্ট ২০২২ ০৬:০০

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৯:২০

বিশ্বে আলোচিত যত টিভি সিরিজ আছে তারমধ্যে অন্যতম ‘ম্যাকগাইভার’। অন্যান্য দেশের মতো এদেশেও সিরিজটি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল। এই সিরিজের একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ক্লু গুলাগার। মন খারাপ করা খবর হলো, তিনি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর।

আরও পড়ুন:‘সম্মান ও ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ’

গুলাগারেরর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তার জামাতা দিয়ানে গোল্ডনার। জানা গেছে, বয়সের ভারে নুয়ে পড়েছিলেন এই অভিনেতা। ভুগছিলেন বার্ধক্যজনিত রোগে। ফলস্বরূপ ৫ আগস্ট ক্যালিফোর্নিয়ায় মৃত্যু হয় তার।

আরও গড়ুন:‘হাওয়া’ দেশের সিনেমায় ইতিহাস সৃষ্টি করবে প্রত্যাশা ওমর সানীর

দীর্ঘ সাত দশকের অভিনয় জীবন ছিল গুলাগারের। লম্বা এই ক্যারিয়ারে তিনি ১৬৫টি টিভি সিরিজ ও অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরুর দিকে এনবিসির ‘দ্য টল ম্যান’ সিরিজে অভিনয় করে সবার নজরে আসেন তিনি। এরপর নিয়মিত কাজ আসতে থাকে তার হাতে।

গুলাগারকে সবচেয়ে জনপ্রিয়তা এনে দেয় ‘ম্যাকগাইভার’। এই টিভি সিরিজটি বিশ্বজুড়ে পরিচিত করে তোলে তাকে। সকল বয়সের মানুষের নিকটই তিনি হয়ে ওঠেন প্রিয়মুখ।

আরও পড়ুন:‘হাওয়া’র টিকিট হাওয়ায়

ম্যাকগাইভার ছাড়াও ‘দ্য ভার্জিনিয়ান’ ও ‘দ্য রিটার্ন অব লিভিং ডেড’সহ বেশকিছু টিভি সিরিজ তাকে জনপ্রিয় করে তুলতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে।

জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে হলিউডে নেমে এসেছে শোকের ছায়া। এরইমধ্যে তার সহকর্মী ও শুভানুধ্যায়ীরা শোক বার্তা জানিয়েছেন। তার সঙ্গে কাটানো মুহূর্তের স্মৃতিচারণা করেছেন।

আরপি/ এসএইচ ০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top