রাজশাহী বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১


অশ্লীলতার অভিযোগ নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর


প্রকাশিত:
১৯ জুলাই ২০২২ ২৩:১১

আপডেট:
৯ মে ২০২৪ ০৭:৪৫

ফাইল ছবি

বলিউড নায়িকাদের পোশাক বিতর্ক নতুন কিছু নয়। নেট-দুনিয়ায় প্রকাশিত কিছু ছবিতে তাদের অশ্লীল দেখা যায়। এ নিয়ে মাঝে মাঝে নেটিজেনদের কাছে সমালোচিত হতে হয় তাদের।

বি-টাউনের নতুন তারকা জাহ্নবী কাপুরের বিরুদ্ধেও উঠেছে অশ্লীলতার অভিযোগ। সামাজিক যোগাযোগমাধ্যমে তার এমন সব ছবি ছড়িয়ে পড়েছে যা বিতর্কের মুখে ফেলেছে তাকে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন এ নায়িকা।

জাহ্নবী বলেন, ‘বিষয়টা এমন কখনোই নয়। আমাকে অধিকাংশ সময়ই জিমের বাইরে দেখা যায়। ফটোগ্রাফাররা সেখানেই তাকে ফ্রেমবন্দি করে থাকেন। সুযোগ সুবিধা ও সময় থাকলেও আমরা হাসিমুখে পোজ দিয়ে থাকি। তবে সব ক্ষেত্রে সেই ছবি যে মনের মতো হবে এমনটা নয়। কারণ একটাই, বিভিন্ন অ্যাঙ্গেল থেকে কে যে ঠিক কেমন ছবি তুলছেন তা বলা মুশকিল। তাই একেক সময় অশ্লীল লুকের ছবি ছড়িয়ে যায় সবখানে। আমার সঙ্গে একাধিকবার এই ঘটনা ঘটেছে।’

তিনি আরও বলেন, ‘সমালোচনায় কোনো সমস্যা নেই। তবে ভুল ক্যামেরার অ্যাঙ্গেলের জন্য ফ্রেমবন্দি হওয়া অস্বস্তিকর ছবিকে যখন অশ্লীল বলা হয়, সমস্যাটা তখনই।’

জাহ্নবী জানান, নিজেকে অশ্লীলভাবে উপস্থাপন করতে চান না তিনি। ভবিষ্যতে এ নিয়ে সচেতন থাকবেন বলে জানিয়েছেন এই বলিউড সুন্দরী।

 

আরপি/ এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top