রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯


ধোনি প্রযোজিত সিনেমায় নায়িকা নয়নতারা


প্রকাশিত:
১২ মে ২০২২ ১৪:৫৬

আপডেট:
২৮ মে ২০২২ ০৬:১৩

ফাইল ছবি

ভারতীয় ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটারের মধ্যে অন্যতম মহেন্দ্র সিং ধোনি। তার অধিনায়কত্বে ভারত ২০০৭ সালের বিশ্ব টি-২০ শিরোপা, ২০১১ সালে এক দিনের ক্রিকেট বিশ্বকাপ এবং ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী হয়। জাতীয় দল থেকে অবসর নেওয়ার পর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসে খেলছেন তিনি।

এবার এই ক্যাপ্টেন কুল জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন। তামিল ছবি প্রযোজনা করতে চলেছেন তিনি। আর সেই ছবির নায়িকা থাকবেন নয়নতারা। খবর টাইম অব ইন্ডিয়ার।

তবে এখনই এই মেগা প্রজেক্ট নিয়ে এখনই বিস্তারিত কিছু জানাতে পারেনি গণমাধ্যমটি। জানা গেছে, ছবির কাজ অনেক দূর এগিয়েছে। চলমান আইপিএল শেষ হলেই আনুষ্ঠানিকভাবে সিনেমার ঘোষণা দেবেন তিনি।

এ ছাড়া অথর্ব শিরোনামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় অভিনয় করছেন ধোনি। রমেশ তামিলমানি রচিত ওই সিরিজও প্রযোজনা করছে ধোনি এন্টারটেইনমেন্ট।

কয়েকদিন আগে সেই ওয়েব সিরিজের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গেছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।

এর আগে ২০১৬ সালে মুক্তি পেয়েছিল তার বায়োপিক এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। ছবিটি ব্যাপক প্রশংসিত ও ব্যবসা করে। এছাড়াও নিয়মিতই ধোনি বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top