রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


সিয়াম-নোভার সিনেমা দেখে মুগ্ধ মোশাররফ


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২১ ০৬:০৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৬:৪০

ফাইল ছবি

তরুণ নির্মাতা রনি ভৌমিক পরিচালিত প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। শুক্রবার (২৪ ডিসেম্বর) দেশব্যাপী মুক্তি পাচ্ছে এটি। এর প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছেন তারিক আনাম খান, সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ।

মুক্তি উপলক্ষে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার। যেখানে দেশের শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত হন। তারা দেখার পর মুগ্ধ হয়ে প্রশংসাও করেছেন।

এবার ‘মৃধা বনাম মৃধা’য় নিজের মুগ্ধতার কথা জানালেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে তিনি এই সিনেমা ও সংশ্লিষ্টদের প্রশংসা করেছেন।

মোশাররফ করিম লিখেছেন, “একটি সম্পর্ক। তার মাঝখানে জন্ম নেয় দেয়ালের বীজ, খুব ধীরে ধীরে বেড়ে ওঠে, শক্ত হয় অলক্ষ্যে। অদৃশ্য দেয়াল। অদৃশ্য বলেই দূর্ভেদ্য; কখনও অভেদ্য। একসময় মৃত্যু এসে এই দেয়াল নিয়ে চলে যায়। কোথায় যে চলে যায়! আরেক অনন্ত দেয়ালের ওপারে। এই দেয়ালের গল্প লিখেছেন রায়হান খান। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান, চিত্রগ্রহণের দায়ভারও তার উপরেই ছিল। পরিচালনায় রনি ভৌমিক। এবং এই সব কারণে গল্পটি ‘মৃধা বনাম মৃধা’ নামে সিনেমা হয়ে ওঠে।”

প্রিমিয়ারে সিনেমাটি দেখার কথা জানিয়ে দাপুটে এ অভিনেতা লেখেন, ‘পরশুদিন প্রিমিয়ার শো দেখতে গেলাম; মনে হল আমার গল্প, আমার জীবনের। শো শেষে দর্শকমন্ডলীর সাথে কথা বলতে বলতে মনে হল এটা সবার গল্প। সিয়াম, নোভা, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, সানজিদা প্রীতি সবার অভিনয়ই ভালো লাগলো; বিশেষ ভাবে তারিক ভাই (তারিক আনাম খান), যার অভিনয়ে আমি আমার নাট্য-জীবনের শৈশব থেকে অদ্যাবধি মুগ্ধ।’

সবাইকে ‘মৃধা বনাম মৃধা’ দেখার আমন্ত্রণ জানিয়ে মোশাররফ করিম লেখেন, “সকলের সুনিপুণ দায়িত্ব পালনে নির্মিত ‘মৃধা বনাম মৃধা’। হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ রইল। সত্যিই ভালো লাগবে। আমার ভালো লেগেছে।”

 

আরপি/ এমএএইচ-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top