রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


সামান্থাকে সেকেন্ড হ্যান্ড আইটেম বলে কটুক্তি


প্রকাশিত:
২৩ ডিসেম্বর ২০২১ ০৯:৩২

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ২০:৩৪

ফাইল ছবি

তামিল ইন্ডষ্ট্রির জনপ্রিয় নায়িকা সামান্থ রুথ প্রভু। তামিল হলেও সমগ্র ভারত জুড়েই তার জনপ্রিয়তা। হিন্দি ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজে অভিনয় করেও সবার নজর কেড়েছেন তিনি।

গত অক্টোবরে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে তার। এরপর বিভিন্ন সময় এই অভিনেত্রীকে কটু মন্তব্য করেছেন নেটিজেনরা। সম্প্রতি তাকে ‘ডিভোর্সি সেকেন্ড হ্যান্ড আইটেম’ বলে কটাক্ষ করেছেন এক ব্যক্তি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই ব্যক্তি লেখেন, ‘সামান্থা একজন ডিভোর্সি নষ্ট হওয়া সেকেন্ড হ্যান্ড আইটেম, যে কিনা এক ভদ্রলোকের কাছ থেকে ট্যাক্সবিহীন ৫০ কোটি রুপি লুটে নিয়েছে।’

টুইটটি নজরে এসেছে সামান্থার। এর উত্তরও দিয়েছেন ‘ইউ টার্ন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এটি রিটুইট করে তিনি লিখেছেন, ‘সৃষ্টিকর্তা আপনার আত্মার মঙ্গল করুক।’

২০১০ সালে তেলেগু ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তার পরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা। গত ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন নাগা ও সামান্থা।

 

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top