রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


মেহজাবীনের সাথে সম্পর্কের কথা স্বীকার করলেন রাজীব!


প্রকাশিত:
১৯ ডিসেম্বর ২০২১ ০০:৩৭

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১১:০৬

ফাইল ছবি

টিভি নাটকে এই সময়ের শীর্ষ অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছে। নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনো পরিষ্কার করেননি অভিনেত্রী।

অবশেষে মেহুর প্রেম প্রকাশ্যে আসলো। যার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন বলে বছরের পর বছর গুঞ্জন ছড়িয়েছে, সেই রাজীবের সঙ্গেই দেখা গেল তাকে। চমকপ্রদ ব্যাপার হলো, রাজীব নিজেই তাদের একান্ত ছবি শেয়ার করেছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন রাজীব। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

মেহজাবীন ও রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের। তাদেরকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। আবার বিদেশেও একসঙ্গে ঘুরতে গেছেন বলে জানা যায়। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। এবার ছবি আপলোডের মাধ্যমে জল্পনার অবসান ঘটিয়ে যেন স্বীকার করে নিলেন সব।

রাজীব-মেহুর বিয়ের গুঞ্জনও শোনা গেছে একাধিকবার। তবে তারা এখনো বিয়ে করেছেন কিনা, সে বিষয়টি জানা যায়নি।

উল্লেখ্য, মেহজাবীন ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top